বিনোদন

ইয়ামির পর রিচার মাতৃত্বের খবর

ডেস্ক রিপোর্টঃ গতকালই ইয়ামি গৌতম জানিয়েছেন, প্রথমবারের মতো মা হতে চলেছেন তিনি। এর এক দিন পরেই জানা গেল, নতুন অতিথি আসছে আরও এক তারকা দম্পতির ঘর আলো করে। ইনস্টাগ্রামে রিচা চাড্ডা ও আলি ফজল জানিয়েছেন, মা-বাবা হতে চলেছেন তারা।

নতুন অতিথি যে আসছে, সেটা অভিনব উপায়ে জানিয়েছেন এই তারকা দম্পতি। একটি পোস্ট দিয়ে তারা লিখেছেন, ‘১+১=২’; এরপর থেকেই ভক্ত-অনুসারীরা তাদের শুভকামনা জানিয়েছেন।

রিচা চাড্ডা

নিজেদের আরেকটি ছবি দিয়ে তারা লিখেছেন, ‘ছোট্ট একটা হৃৎস্পন্দন এখন আমাদের দুনিয়ার সবচেয়ে প্রবল শব্দ।’

এ ছাড়া তাদের অভিনন্দন জানিয়েছেন শ্বেতা বসু প্রসাদ, সায়ামি খের, শ্রিয়া পিলগাওকর, ম্রুনাল ঠাকুর, কৃতি খরবান্দা, এলনাজ নুরানিসহ অনেক বলিউড তারকা।

তারকা দম্পতি রিচা চাড্ডা ও আলি ফজল

‘ফুকরে’ সিনেমা ফ্র্যাঞ্চাইজি দিয়ে জনপ্রিয়তা পান রিচা চাড্ডা ও আলি ফজল। ২০২২ সালে তার বিয়ে করেন। অভিনয় ছাড়াও রিচা ও আলি চলচ্চিত্র প্রযোজনাও করেছেন। তাদের প্রযোজিত সিনেমা প্রদর্শিত হয়েছে বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

রিচাকে দেখা যাবে সঞ্চয়লীলা বানসালির প্রথম ওয়েব সিরিজ ‘হিরামন্ডি’তে। এতে রিচার লুক দারুণ পছন্দ করেছে দর্শক। ভক্তদের প্রত্যাশা বরাবরের মতো এই সিরিজেও দক্ষ অভিনয় দিয়ে মাত করবেন অভিনেত্রী। রিচা এখন সেই সিরিজের প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। 

ওয়েব সিরিজ ‘হিরামন্ডি’তে রিচা

ওয়েব সিরিজ ‘হিরামন্ডি’তে আরও অভিনয় করেছেন মনিষা কৈরালা, সোনাক্ষী সিনহা, শারমিন সেহগাল, অদিতি রাও হায়দারি প্রমুখ। 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *