বিনোদন

প্রথমবার ওটিটিতে তাহসান, সঙ্গী মিথিলা!

ডেস্ক রিপোর্টঃ গত মাসেই গুঞ্জন শুরু হয় সাবেক তারকা দম্পতি তাহসান খান আর রাফিয়াত রশিদ মিথিলা আবারও একসঙ্গে কাজ করছেন। তখন এ নিয়ে এই দুই তারকার কেউ মুখ না খুললেও অবশেষে সেই খবরের সতত্যা পাওয়া গেল।

শুধু তাই নয়, এই কাজটির মাধ্যমেই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে যাচ্ছে জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসানের। আর এই কাজটির মাধ্যমেই অভিনয়ের বিরতি ভাঙছেন তিনি।

‘বাজি’ সিরিজে তাহসান

সম্প্রতি চরকির ফেসবুক পেজে পোস্ট করা হয় একটি অন্য রকম ছবি, যেখানে দেখা যায় একজন ক্রিকেটার হলুদ রঙের জার্সি পরে মাথায় হেলমেট ও হাতে ক্রিকেট ব্যাট নিয়ে দাঁড়িয়ে আছেন। কিন্তু তার চেহারা ঠিকমতো বোঝা যাচ্ছে না। ছবির ওপরে লেখা ‘কে আসছে চরকিতে?’ আর এর পর থেকেই সোশ্যাল মিডিয়াতে এই পোস্ট নিয়ে চলতে থাকে নানা রকম গুঞ্জন।

অবশেষে আজ চরকি নিশ্চিত করে যে পোস্টের সেই রহস্যময় ক্রিকেটার হচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা ‘তাহসান খান’। আরিফুর রহমানের পরিচালনায় চরকি অরিজিনাল সিরিজ ‘বাজি’ নিয়ে প্রথমবারের মতো ওটিটিতে আসছেন ‘তাহসান’। 

‘বাজি’ সিরিজে মিথিলা

জানা গেছে, ক্রিকেটে বাজি ও বাজির প্রভাব ঘিরেই গড়ে উঠেছে ‘বাজি’র গল্প। এই সিরিজে তাকে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে। তবে তিনি বাস্তব কোনো ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন কি না, তা নিশ্চিত করা যায়নি। এমনকি এতে মিথিলার চরিত্রই বা কি সে সম্পর্কেও কোন ধারণা দেয়নি চরকি। তবে তার লুক কেমন হবে এ ছবিতে সেটি প্রকাশ করেছে তারা। এখানে মিথিলাকে একজন কর্পোরেট নারীর বেশে দেখা যাচ্ছে।

শিগগিরই চরকিতে আসছে চরকি অরিজিনাল সিরিজ ‘বাজি’। সাসপেন্স ড্রামা ঘরানার এই সিরিজে তাহসান-মিথিলা ছাড়াও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ আরও অনেকে।

‘বাজি’ সিরিজে মনোজ প্রমাণিক

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *