বিনোদন

মেগা ব্লকবাস্টার ‘অ্যানিমেল’!

ডেস্ক রিপোর্টঃ বিশ্বজুড়ে আজ মুক্তি পেয়েছে রণবীর কাপুরের সিনেমা ‘অ্যানিমেল’। মর্নিং শো শেষ হওয়ার সাথে সাথে স্যোশাল মিডিয়া ছেয়ে গেছে সিনেমা ভক্তদের রিভিউ পোস্ট। উদ্বোধনী শোতে যারা ‘অ্যানিমেল’ দেখেছেন তারা সবাই বলছেন সিনেমাটি ব্লকবাস্টার। ভারতীয় টুইটার, ফেসবুক, ইন্সটাগ্রাম ও এক্স ব্যবহারকারীরা রণবীরের এই ব্যতিক্রমী কাজের জন্য প্রশংসা করছেন।

সিনেমাটির প্রথম শোয়ের পরপরই শুরু হয় ভক্তদের রিভিও শেয়ার করা। তবে এই তালিকার সবার আগে ‘অ্যানিমেল’ সিনেমার রিভিও শেয়ার করেছেন আলিয়া ভাট। রণবীরের অভিনয় দেখে “খাতারনাক” উপাধি দিয়েছেন। সাধারণ দর্শকরাও রণবীরের এমন অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন। তাদের মধ্যে অনেকেই ‘অ্যানিমেল’ কে মেগা ব্লকবাস্টার ঘোষণা দিয়েছেন। ভক্তরা বলছেন, বরফি, সানজু সিনেমায় পুরোবিশ্ব রণবীরের যে অভিনয় দেখেছে ‘অ্যানিমেল’ এর অভিনয় সেগুলোকেউ ছাড়িয়ে গেছে।

১ ডিসেম্বর ভারতসহ সারা বিশ্বে মুক্তি পেয়েছে ‘অ্যানিমেল’ সিনেমাটি। সন্দীপ রেড্ডির পরিচালনায় সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেন রণবীর কাপুর। ভারতসহ বাংলাদেশেও রণবীরের খুব জনপ্রিয়তা রয়েছে। জনপ্রিয়তার দিক থেকে ভারতে ৩ খানের পরেই বলা যায় রণবীরের অবস্থান।

সিনেমায় অর্জুন নামে একজন গ্যাংস্টারকে তুলে ধরা হয়েছে। যে চরিত্রে রণবীরকে দেখা গেছে। যিনি খুব নির্দয় এবং উচ্চাবিলাষী, নিজের লক্ষ্য অর্জনের জন্য যেকোনও কিছু করতে পারেন।

অপরাধ জগতকে ঘিরে সিনেমাটির দৃশ্যপট। যেখানে আনুগত্য, বিশ্বাসঘাতকতা ও ক্ষমতার লড়াই হচ্ছে মূল। আর অর্জুন হল আরডারওয়ার্ল্ডের একজন উদীয়মান ব্যক্তি। অর্জুন তার নিজের নামকে সর্বোচ্চ পর্যায় নিয়ে যেতে চায় যেন তার নাম শুনে সবাই কেঁপে উঠে। অর্জুনের এই লক্ষ্যে বাধা হয়ে দাড়ায় একজন। যার ভূমিকায় অভিনয় করেছেন ববি দেওল। সিনেমাটিতে অনিল কাপুর, রশ্মিকা মান্দান্নাও উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছেন।

সূত্র: ইন্ডিয়া টুডে

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *