খেলার খবর

বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে: হানিফ

ডেস্ক রিপোর্ট: বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

রোববার (২১ জানুয়ারি) সকালে কুষ্টিয়া মোহিনী মিল মাঠে রহিমা-আফছার স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

বিরোধী দল প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, জাতীয় পার্টি বিরোধী দলে ছিল, এখনও তারাই বিরোধী দল। আশা করছি বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

জনবিচ্ছিন্ন বিএনপির প্রলাপ নিয়ে কথা না বলার জন্য গণমাধ্যমকে আহ্বান জানিয়ে মাহবুবউল আলম হানিফ বলেন, উৎসবমুখর পরিবেশে নির্বাচনে অংশ নিয়ে জনগণ প্রমাণ করেছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন গ্রহণযোগ্য হয়েছে। যা ইতোমধ্যেই দেশে-বিদেশেও গ্রহণযোগ্য হয়েছে। তাই এ নির্বাচন নিয়ে কথা বলে কেউ হয়ত মানুষিক শান্তি পেতে পারে এছাড়া আর কোনো লাভ নেই।

এ সময় নির্বাচন পরবর্তী দলের সাংগঠনিক অবস্থা নিয়ে হানিফ বলেন, নির্বাচনে বাধা না থাকায় দলের অনেক নেতাকর্মী স্বতন্ত্র প্রার্থী হয়েছিল। যে কারণে দলের মধ্যে কিছুটা বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি হয়েছে। এটা নিরসনে ইতোমধ্যেই পরিকল্পনা নিয়ে কাজ শুরু হয়েছে। জাতীয় নির্বাচন নিয়ে দলের মধ্যে যে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে উপজেলা নির্বাচনের আগেই তা আর থাকবে না।

পরে পায়রা ও বেলুন উড়িয়ে এবং ক্রিকেট ব্যাট দিয়ে বল মোকাবিলার মধ্য দিয়ে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন মাহবুবউল আলম হানিফ।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *