কালাই

কালাইয়ে আওয়ামী লীগের নাগরিক সভা থেকে ফেরার পথে একজনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট:

 জয়পুরহাটের কালাইয়ে আওয়ামী লীগের নাগরিক সভা থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক খোকন (৩৮) নামে একজনের মৃত্যু হয়েছে। কাদের নামে অপর এক আরোহী আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারি।

ঘটনাটি কালাই পৌরসভার দুরুঞ্জ এলাকায় গতকাল শনিবার সন্ধায় ঘটেছে। নিহত খোকন উপজেলার মাত্রাই ইউনিয়নের বলিশিব সমুদ্র গ্রামের নুর আলমের ছেলে। আহত কাদের (৩০) একই গ্রামের জয়নাল ফকিরের ছেলে বলে জানা যায়।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে,  কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর উপজেলার আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত নাগরিক সভা দেখতে মোটরসাইকেল নিয়ে গিয়েছিলেন খোকন ও কাদের। ফেরার পথে কালাই পৌরসভার দুরুঞ্জ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দিলে খোকন ও কাদের গুরুতর আহত হয়। স্থানীয় এলাকাবাসী দ্রুত উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক খোকনকে মৃত ঘোষণা করেন। আহত কাদেরকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত নাগরিক সভার প্রধান অতিথি, জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি সহ আওয়ামী লীগের নেতাকর্মীরা দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে ছুটে আসেন।

মো: চঞ্চল বাবু/ডেইলি জয়পুরহাট

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *